1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মো: মাসুদ ফাউন্ডেশনের ৫ম বর্ষে পর্দাপন উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলনমেলা

  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৬০১ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার::মো: মাসুদ ফাউন্ডেশনের ৫ম বর্ষে পর্দাপন উপলক্ষে নানা আয়োজনের মধ্যে দিয়ে স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১ ডিসেম্বর দুপুরে শহরের বড়কাপনস্থ ফাউন্ডেশনের কার্যালয়ে মিলমেলায় প্রধান অতিথি হিসেবে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা সাংবাদিক সমিতির সভাপতি সিনিয়র সাংবাদিক সৈয়দ হুমায়েদ আলী শাহীন, একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান মো: আবু সুফিয়ান, বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব ও সংগঠক খালেদ চৌধুরী, পৌর কাউন্সিলর ফয়ছল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মতিন, বিশিষ্ট ব্যবসায়ী মো: অলিউর রহমান।

বক্তারা মো: মাসুদ ফাউন্ডেশনের উদ্যোগে বিগত বন্যা ও করোনার সময় অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাড়াঁনোর প্রশংসা করে এ ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান। শেষে অতিথিরা অসহায় ও দরিদ্র মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উল্লেখ্য মৌলভীবাজার পৌরসভার একাধিকবারের নির্বাচিত কাউন্সিলর বিশিষ্ট সমাজসেবক মো: মাসুদ এর নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশনটি অসহায় ও দরিদ্র মানুষের জন্য দীর্ঘদিন থেকে নানা সহযোগিতা করে যাচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..